Sale!
,

Convenient Reloadable Virtual Visa Card for Easy Transactions

Original price was: ৳ 2,500.00.Current price is: ৳ 500.00.

  • মোবাইল অ্যাপ দিয়ে কন্ট্রোল করতে পারবেন
  • যে কোন সময় $ লোড করতে পারবেন
  • যেকোন সময় পেমেন্ট করতে পারবেন
  • মাসিক বা বার্ষিক চার্জ নেই
  • ১০০% নিরাপদ ও বৈধ

Elevate your payment experience with our cutting-edge reloadable virtual Visa card, now seamlessly integrated with our user-friendly phone app. Whether you’re shopping online, paying bills, or managing subscriptions, our app-enabled Visa card offers unparalleled convenience at your fingertips. With real-time balance updates and instant reload options, managing your finances has never been easier. Experience the future of transactions today—download our app and get started!

আপনি আমাদের বাদ্ধতাপূর্ণ ভার্চুয়াল Visa কার্ড দিয়ে Google এবং Facebook (FB) এডস ক্যাম্পেইনে পেমেন্ট করতে পারবেন। এই ক্যাম্পেইন সাধারণত ওয়েব ট্রাফিক বা বিজ্ঞাপন প্ল্যাটফর্মে আপনার উদ্যোগগুলি প্রচার করতে ব্যবহৃত হয়। এটা অনলাইন বিজ্ঞাপন প্ল্যাটফর্মে আপনার উদ্যোগের দৃশ্যমানতা বা আপনার ওয়েবসাইটে ট্রাফিক উন্নত করতে সহায়ক হতে পারে। ভার্চুয়াল ভিসা কার্ড দিয়ে এই বিজ্ঞাপন ক্যাম্পেইনে খরচ পরিশোধ করা যাবে, যা আপনার পেমেন্ট প্রক্রিয়াকে সহজ এবং নিরাপদ করবে।

এ ছাড়াও …

আপনি আমাদের বাদ্ধতাপূর্ণ ভার্চুয়াল Visa কার্ড দিয়ে বিভিন্ন জায়গায় পেমেন্ট করতে পারবেন:

1. অনলাইন বাজারে: আমাজন, ইবে, ওয়ালমার্ট সহ বিভিন্ন অনলাইন বাজারে কেনাকাটা করুন এবং আপনার Visa কার্ড দিয়ে পেমেন্ট করুন।
2. ডিজিটাল প্ল্যাটফর্ম: গুগল পে, পেপ্যাল, স্কীল, ওয়েবমানি ইত্যাদি ডিজিটাল পেমেন্ট প্ল্যাটফর্মে আপনার Visa কার্ড ব্যবহার করুন।
3. বিল পে: বিভিন্ন সেবা প্রদানকারী সংস্থা (যেমন, ইলেকট্রিসিটি, গ্যাস, টেলিভিশন কেবল, মোবাইল বিল) এর বিল পরিশোধ করতে ভিজিট করুন এবং আপনার Visa কার্ড দিয়ে পেমেন্ট করুন।
4. রেস্টুরেন্ট এবং কেফে: রেস্টুরেন্ট এবং কেফেতে আপনার Visa কার্ড ব্যবহার করে খাবারের বিল পরিশোধ করুন।
5. যাত্রা ও হোটেল: হোটেল ও ট্যুরিস্ট স্পটে আপনার Visa কার্ড দিয়ে পেমেন্ট করুন এবং ভার্চুয়াল ভিসা কার্ডের সুবিধাগুলি উপভোগ করুন।

 

Reviews

There are no reviews yet.

Be the first to review “Convenient Reloadable Virtual Visa Card for Easy Transactions”

Your email address will not be published. Required fields are marked *

Shopping Cart
Scroll to Top